কানাইঘাটে নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার, ১৪ নভে ২০২০ ১১:১১

কানাইঘাটে নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি:-  সিলেটের কানাইঘাটে নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবিদা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তারিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

 

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সিলেট মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মলয় ভুষন চক্রবর্তী, কানাইঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন।

 

এ ছাড়া উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

এসময় কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম নারী নির্যাতন ও সামাজিক অপরাধের বিভিন্ন চিত্র তুলে ধরে অভিভাবকদের উদ্দ্যেশে বলেন এখনো সময় আছে আপনাদের সচেতন হতে হবে। আপনার ছেলে মেয়েদের প্রতি খেয়াল রাখতে হবে। বর্তমানে সামাজিক অপরাধের মধ্যে মোবাইল সেট’ই অন্যতম। এর মাধ্যমে ছেলে মেয়েরা সামাজিক অপরাধে বেশির ভাগ জড়িয়ে পড়ছে। প্রেম ভালবাসা থেকে শুরু করে বিবাহিত মেয়েদের সংসার ভাঙ্গার মত কাজ এই মোবাইল সেটের মাধ্যমে তারা করে যাচ্ছে। তিনি তার দায়িত্বের অবস্থান থেকে এসব অভিযোগ প্রতিদিনই লক্ষ করে যাচ্ছেন। এ ছাড়াও তিনি অভিভাবকদের উদ্দ্যেশে আরো বলেন আপনার স্কুল পড়ুয়া ছেলে মেয়েদের বুঝিয়ে বলে দিতে হবে যাতে তাদের গায়ের কোন স্থানে তার মা ব্যতিত কেউ স্পর্শ করতে না পারে।

 

পরে সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা সংক্ষেপে নারী নির্যাতন ও সামাজিক অপরাধের কথা তুলে ধরে সবাইকে ধন্যবাদ জানিয়ে সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ