মৌলভীবাজারে দুই সৎ ভাইয়ের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রকাশিত:মঙ্গলবার, ১০ নভে ২০২০ ০৪:১১

মৌলভীবাজারে দুই সৎ ভাইয়ের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজারের কুলাউড়ার কলিমাবাদ গ্রামের দুই সতীনের পুত্র ও পুত্রবধুর মধ্যে পারিবারিক বিরোধ নিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলনে একে অপরের বিরুদ্ধে মিথ্যা মামলা, হুমকি-ধমকি ও হয়রানীর অভিযোগ  আনা হয়েছে।
১০ অক্টোবর মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার প্রেসকাবে কুলাউড়ার কলিমাবাদ গ্রামের মেহেরুন নেছা সতীনের ছেলের বউ রোশনা বেগমের করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে রোশনা বেগম কর্তৃক তার ছেলেদের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রতিবাদ করেন। মেহেরুন নেছার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তার ছোট ছেলে সুহেল খান। এসময় তার অপর দুই পুত্র শহীদ খান ও শ্যামল খান উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে মেহেরুন নেছা জানান, তার সতীনের ছেলে কামাল খান ও তার স্ত্রী রোশনা বেগম, রোশনার ছেলে নাজিম খান, রাজিব খান, তার দেবর জুবেল খান, সুমন খান ও ছোট জা সাজিয়া বেগম ও তার সহযোগীদের মিথ্যা মামলা ও হুমকি-ধমকিতে তারা নিরাপত্তাহীন অবস্থায় দিন কাটাচ্ছেন। রোশনা বেগম গত ৪ নভেম্বর মৌলভীবাজার প্রেসকাবে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেছেন।
 এই সম্মেলনে তার ছেলেদের বিরুদ্ধে জনপ্রতি ৮-১০টি মামলা রয়েছে বলে জানিয়েছেন। তা সঠিক নয়। প্রতিপক্ষ যে সব মামলার কথা উল্লেখ করেছেন তা তাদেরই সাজানো ও পরিকল্পিত। তারা ও তাদের সহযোগীরা একের পর এক মিথ্যা মামলা করে হয়রানী করছেন বলে জানান মেহেরুন নেছা।
তিনি আরো জানান, আমার পুত্রদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে যে তাদের ভয়ে রোশনা বেগম এর ছেলে রাজিব খান বাড়ি ছাড়া। তা আদৌ সত্য নয়। মূলত রাজিব বখাটে প্রকৃতির। সে একই এলাকার একটি মেয়েকে ফুসলিয়ে এলাকা ছেড়ে পালিয়েছে।
মেহেরুন নেছা অভিযোগ করেন, রোশনা বেগম হোয়াটসআপে ‘খান গ্রুপ’ নামে একটি গ্রুপ খুলে গরীব অসহায় মানুষকে সাহায্যের নামে বিদেশ থেকে টাকা সংগ্রহ করেন। আর এই টাকা দিয়ে আমাদেরকে হয়রানীমূলক মামলা মোকদ্দমায় ফাঁসাচ্ছেন। এ নিয়ে তারা রোশনা বেগম ও তার ছেলে নাজিম খান এবং রাজিব খানের বিরুদ্ধে সিলেটের ডিআইজি বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান।
উল্লেখ্য, গত ৪ নভেম্বর রোশনা বেগম মৌলভীবাজার প্রেসকাবে সংবাদ সম্মেলন করে সৎ শাশুড়ির ছেলেদের বিরুদ্ধে হুমকি-ধমকি ও হয়রানীর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ