অসুস্থ তুহিদ মিয়াকে খাদিমুল ক্বাওম ফাউন্ডেশনের চেয়ারম্যান আতাউর রহমানের ১ লক্ষ টাকা প্রদান

প্রকাশিত:মঙ্গলবার, ১০ নভে ২০২০ ১২:১১

অসুস্থ তুহিদ মিয়াকে খাদিমুল ক্বাওম ফাউন্ডেশনের চেয়ারম্যান আতাউর রহমানের ১ লক্ষ টাকা প্রদান

সুরমাভিউ:-  বিশ্বনাথ উপজেলার লালটেক গ্রামের গুরুতর অসুস্থ্য প্লাস্টিক এনিমিয়া রোগে আক্রান্ত তুহিদ মিয়ার চিকিৎসার্থে এক লক্ষ টাকা প্রদান করেছেন বহুমুখী সেবামূলক প্রতিষ্টান খাদিমুল ক্বাওম ফাউন্ডেশনের চেয়ারম্যান, বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ্ব মাওলানা আতাউর রহমান।

 

আজ মঙ্গলবার (১০ নভেম্বর) তুহিদ মিয়ার কাছে উক্ত অনুদানের চেক হস্তান্তর করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আরিফুল হক চৌধুরী বলেন, আলহাজ্ব আতাউর রহমানের মতো সমাজের বিত্তশালীরা অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। খাদিমুল ক্বাওম ফাউন্ডেশনের চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে মেয়র আরো বলেন, সমাজে অনেক দরিদ্র মানুষ টাকার অভাবে রোগাক্রান্ত হয়ে অচিকিৎসায় পড়ে আছে। উক্ত সংগঠনের মতো সবাই মানবতার হাত বাড়ালে কেউ আর বিনা চিকিৎসায় কষ্ট পাবে না।

 

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সাধারন সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়বে আমীর মাওলানা রেজাউল করিম জালালী।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ খালেদ আহমদ, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ মো.ইমাদ উদ্দিন নাসিরী, সিলেট জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক হাফিজ কাজী জুনাইদ আহমদ, ডা. মোস্তফা আহমদ আজাদ, সিলেট মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা সানা উল্লাহ, জেলা শাখার প্রশিক্ষন সম্পাদক মুফতি মুহাম্মদ মাহবুবুল হক, সিলেট মহানগর শাখার প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এখলাছুর রহমান, তুহিদের চিকিৎসা টিমের দায়িত্বশীল আজম আলী, আনোয়ার হোসাইন, তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, তুহিদের চিকিৎসার হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন সমাজকর্মী মুহাম্মদ আলা উদ্দিন পাশা।

 

উল্লেখ্য খাদিমুল ক্বাওম ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আতাউর রহমানের পক্ষ থেকে করোনা মহামারী থেকে শুরু করে এ পর্যন্ত গরীব দুঃখী মেহনতি মানুষ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় এক লক্ষ টাকার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া খাদিমুল ক্বাওম ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি ক্বরজে হাসানা প্রজেক্ট চালু করা হয়েছে, যা বর্তমানে প্রচলিত সুদ ভিত্তিক ব্যাংকিং লোনের বিপরীতে একটি মাইলফলক হিসাবে কাজ করছে। ক্বরজে হাসানা প্রজেক্ট মূলত ব্যাংকিং ও এনজিও সুদ প্রথার বিরুদ্ধে বাস্তবধর্মী একটি পদক্ষেপএর অনুকরণে সকল বিত্তবান মুসলমানদের এগিয়ে আসা উচিত।

এ সংক্রান্ত আরও সংবাদ