জামিয়া ঝিগলী`র উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার, ০৭ নভে ২০২০ ০৩:১১

জামিয়া ঝিগলী`র উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সুরমাভিউ:-  ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে মানবতার নবী,সায়্যিদুল মুরসালিন প্রিয় নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে জামিয়া ইসলামিয়া আরাবিয়া ঝিগলী, ছাতক, সুনামগঞ্জ এর উদ্যোগে আজ বাদ জুমআ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি ঝিগলী জামে মসজিদের সামন থেকে স্থানীয় সড়ক প্রদক্ষিণ করে ঝিগলী পয়েন্টে এসে এক সমাবেশে মিলিত হয়।

মিছিলে জামিয়ার ছাত্ররা প্রিয় নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর প্রতি ভালোবাসা সম্বলিত প্লেকার্ড প্রদর্শন করার পাশাপাশি ফ্রান্স বিরোধী বিভিন্ন প্লেকার্ড ও ফেস্টুন বহন করে।ফ্রান্সের কুলাঙ্গার প্রেসিডেন্ট ম্যাক্রো ও ফ্রান্স বিরোধী বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তুলে!

সমাবেশে বক্তারা ফ্রান্সের পন্য বর্জন, ফ্রান্সের সাথে সব ধরণের কূটনৈতিক সম্পর্ক চ্ছিন্ন করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহব্বান জানান।

এছাড়া বাংলাদেশে যারা তাদের গোলামী করে জীবনধারণ করে,হেফাজতের বিরুদ্ধে মশাল মিছিল করে সাম্প্রদায়িক দাঙ্গা উস্কে দিতে চায় ওদের বিরুদ্ধে সরকারকে কঠোর ব্যবস্থা গ্রহণের আহব্বান জানানো হয়!

জামেয়ার মুহতামিম আলহাজ্ব মাওলানা আব্দুল মুছাব্বির সাহেবের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন হাফিজ হিফজুর রহমান, জামিয়ার নির্বাহী মুহতামিম হাফিজ মাওলানা সাইদুর রহমান, ঝিগলী জামে মসজিদের ইমাম-খতীব মাওলানা আজির উদ্দীন, মাওলানা আব্দুল আলীম বিন ইদ্রীস, কবি ইমামুল ইসলাম প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন, বাদে ঝিগলী দারুল কুরআন হাফিজিয়া মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা আবুল কাসিম সাহেবসহ এলাকার প্রবীন ও শ্রদ্ধেয় মুরুব্বিয়ানে কেরাম, জামিয়া ঝিগলী ও ঝিগলী মহিলা মাদরাসার শিক্ষকবৃন্দ ও এলাকার সর্বস্তরের নবী প্রেমিক জনতা।

এ সংক্রান্ত আরও সংবাদ