মৌলভীবাজারে তাকরিম ফাউন্ডেশন ও বুরহান উদ্দীন সোসাইটি পেলো আর্থিক অনুদান

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৫ নভে ২০২০ ০২:১১

মৌলভীবাজারে তাকরিম ফাউন্ডেশন ও বুরহান উদ্দীন সোসাইটি পেলো আর্থিক অনুদান
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজারে কোভিড-১৯ এ মৃত্যুবরণকারীর দাফন-কাফন কাজে নিয়োজিত দু’টি স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
৪ নভেম্বর বুধবার দূপুরে মৌলভীবাজার পৌরসভার হলরুমে প্রাউড টু বি সিলেটি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে এর আয়োজনে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
বাসসের জেলা প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক ডাঃ ছাদিক আহমদের সভাপতিত্বে ও সংগঠনের জেলা সমন্বয়ক মোহাম্মদ ফয়ছল মনসুরের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মেঃ: ফজলুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী।
কাজের অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন তাকরিম ফিউনালে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম সরকার জুনেদ,বুরহান উদ্দিন (র:) সোসাইটির চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক সৈয়দ হুমায়েদ আলী শাহীন,পৌরসভার প্যানেল মেয়র ফয়ছল আহমদ, সাংবাদিক মু. ইমাদ উদ দীন, বাঁধন থিয়েটারের রুহেল আহমদ, অ্যাডভোকেট হাফেজ মাওলানা আব্দুল আলিমসহ স্বেচ্ছাসেবী দু’টি সংগঠনের সদস্যরা।
অপরদিকে যুক্তরাজ্য থেকে অডিও বার্তায় বক্তব্য দেন সংগঠনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি নেতা মকিছ মনসুর আহমদ। দু’টি সংগঠনকে ২৫ হাজার টাকা করে আর্থিক অনুদান ও মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে পিপি,মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার প্রদান করা হয়। ওই দু’টি সংগঠন এপর্যন্ত ৩৭টি লাশ দাফন করেছে তাদের এই কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান।
প্রধান অতিথি সংসদ সদস্য নেছার আহমদ তার বক্তব্যে স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর কাজের প্রশংসা করে বলেন, চলমান করোনা মহামারীর চরম দূর্দিনে মানুষ ও মানবতার সেবায় ঝুঁকি নিয়ে তারা কাজ করে যাচ্ছেন। আমরা আমাদের অবস্থান থেকে তাদেরকে সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি দিচ্ছি। সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে সর্তক হয়ে চলার আহবান জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ