ছাতকে প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৫ নভে ২০২০ ০১:১১

ছাতকে প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন
ছাতক প্রতিনিধি:-  ছাতকে ৬তলা ভিত্তি বিশিষ্ট সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ৬ কোটি সাড়ে ৬ লক্ষ টাকা ব্যয়ে প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
পরে আয়োজিত ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, ছাতক উপজেলা প্রশাসনিক কার্যক্রম সহজ ও সাবলিল করতে অত্যাধুনিক প্রশাসনিক ভবন নির্মাণ করা হচ্ছে। জনসেবার মান আরো বৃদ্ধি করতে একই ভবনে উপজেলা প্রশাসনের প্রতিটি দপ্তর আধুনিতার আলোকে সাজানো হবে। একটু দেরিতে হলেও এখানে উপজেলা প্রশাসনের দাপ্তরিক কার্যালয় গুলো একটি প্রশাসনিক ভবেনের মধ্যে আনা হচ্ছে। ফলে প্রশাসনিক এলাকার সৌন্দর্য্য বৃদ্ধির পাশাপাশি সাধারন মানুষ সহজে কাঙ্খিত সেবা নিতে পারবে।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, দোয়ারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, ছাতক উপজেলা প্রকৌশলী আবুল মনসুর মিয়া, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, সমাজসেবা কর্মকর্তা শফিউল ইসলাম, সমবায় কর্মকর্তা মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এ দিকে, একটি শিক্ষা প্রতিষ্ঠানসহ উপজেলার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ঢেউটিন ও কৃষকদের মাঝে গো-খাদ্য ক্রয়ে চেক বিতরণ করা হয়েছে।
বিকেলে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে ইসলামপুর ইউনিয়নের মৌলভীরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে ৬ বান্ডিল ঢেউটিন এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪০টি পরিবারের মাঝে ৩ বান্ডিল করে ঢেউটিন এবং গো-খাদ্য ক্রয় করতে উপজেলার ৭০জন কৃষকদের মাঝে এক হাজার টাকার চেক আনুষ্ঠানিক বিতরণ করেন মুহিবুর রহমান মানিক এমপি।

এ সংক্রান্ত আরও সংবাদ